0

Search

Free delivery for all orders over BDT 8000

পরিবহন পদ্ধতি

অনলাইনে অর্ডার করার সময় গ্রাহকরা দেশব্যাপী এবং বিশ্বব্যাপী শিপিং বিকল্পগুলি পেতে পারেন। আমরা অর্ডার প্রতি একটি শিপিং ঠিকানা প্রক্রিয়া. আপনি যদি বিভিন্ন ঠিকানায় পাঠাতে চান তবে আপনি আলাদা অর্ডার দেওয়ার এবং তাদের জন্য আলাদাভাবে অর্থপ্রদান করার কথা বিবেচনা করতে পারেন। শিপিং তারিখ আপনার পছন্দের ডেলিভারি অবস্থান এবং ডেলিভারি ধরনের উপর নির্ভর করে। অনুগ্রহ করে মনে রাখবেন ঢাকার বাইরে অবস্থানের জন্য গ্রাহকদের তাদের নিকটস্থ কুরিয়ার শাখা থেকে ডেলিভারি সংগ্রহ করতে হবে অথবা হোম ডেলিভারি নিতে হবে।


ঢাকার ভিতরে

00:00 – 23:59 ঘন্টা

নিয়মিত

বিডিটি 70/-*,

48 ঘন্টার মধ্যে

ঢাকার ভিতরে জরুরী

00:00 – 12:00 ঘন্টা

জরুরী

বিডিটি 350/-

24 ঘন্টার মধ্যে**

ঢাকার বাইরে

00:00 – 23:59 ঘন্টা

নিয়মিত

বিডিটি 200/-

3-5 কার্যদিবসের মধ্যে

বিশ্বব্যাপী

00:00 – 23:59 ঘন্টা

নিয়মিত

নির্ভর করে ***

নির্ভর করে ***


** শুক্রবার এবং সরকারে জরুরি ডেলিভারি পাওয়া যায় না। ছুটির দিন।

*** আন্তর্জাতিক ডেলিভারি খরচ দেশের অবস্থান এবং পার্সেলের ওজন বা আকারের উপর নির্ভর করে। আনুমানিক আন্তর্জাতিক ডেলিভারি খরচ পেতে আমাদের পরিষেবা কেন্দ্রে যোগাযোগ করুন।

 

প্রি-অর্ডার: প্রি-অর্ডারের জন্য ডেলিভারির সময় 15-25 কার্যদিবস হবে।

আমি কিভাবে আমার অর্ডারের স্থিতি পরীক্ষা করব?

আপনি আমাদের ওয়েবসাইটে লগ ইন করার পরে অর্ডার ইতিহাস বিকল্প ব্যবহার করে সহজেই আপনার অর্ডার ট্র্যাক করতে পারেন বা আমাদের পরিষেবা কেন্দ্রের হটলাইনে কল করতে পারেন।

আমার আইটেম এখনও আসেনি. আমি কি করতে পারি?

প্রথমে, আমাদের ওয়েবসাইটে লগ ইন করে অর্ডার ইতিহাস পৃষ্ঠা থেকে আপনার অর্ডার আইডি ব্যবহার করে আপনার অর্ডার ট্র্যাক করার চেষ্টা করুন বা আমাদের পরিষেবা কেন্দ্রের হটলাইনে কল করুন।

আমি যদি অর্ডার গ্রহণ করতে না থাকি?

আপনার পক্ষ থেকে কেউ অর্ডার পেতে পারেন. এই ক্ষেত্রে, আমাদের যাচাইকরণের প্রয়োজন হবে (ফোন, এসএমএস, অর্ডার আইডি, ইত্যাদি) এবং অর্ডারটি পাওয়ার জন্য স্বীকৃতি ফর্মটি পূরণ করতে হবে।

বিলম্বিত ডেলিভারির ক্ষেত্রে আমি কি করতে পারি?
কখনও কখনও অনিবার্য পরিস্থিতির কারণে, ডেলিভারি বিলম্বিত হতে পারে এবং এটি উপরে উল্লেখিত ডেলিভারি টাইমলাইন অতিক্রম করতে পারে। ডেলিভারি সংক্রান্ত আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আমাদের সার্ভিস সেন্টার হটলাইনে কল করুন।

Back to Top
Product has been added to your cart